ভালোলাগা
- সত্যের চিরকুট ০৬-০৫-২০২৪

আচ্ছা তোর কি ভালো লাগে?
নিশ্চই ফুচকা কিংবা ঝালমুড়ি
হয়তো ভালো লাগে
আইস্ক্রিম কিংবা ফাস্ট ফুড
হয়তো তোর ভালো লাগে
টং দোকানের রং কিংবা দুধ চা
হয়তো তোর ভালো লাগে
দূরে কিংবা কাছে কোথাও ঘুরতে যেতে
হয়তো তোর ভালো লাগে
নদী কিংবা সাগর দেখতে
হয়তো তোর ভালো লাগে
বই পড়তে, রোমান্টিক কিংবা থ্রিলার


আমার ত ভালো লাগে
তোর সবটাই
তোর চোখের পাশে তিলটা
আলতা পায়ে নুপুর পড়া পাটা
শাড়ি পড়া তুইটা
মেহেদী দেওয়া হাতটা
স্যাম্পু করা চুল
খোপায় দেওয়া ফুল
তোর যে জিনিসটা আমার সবচেয়ে বেশি ভালো লাগে জানিস সেটা কি?
তোর ছেলে মানুষিটা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।